BB-cream কিভাবে প্রয়োগ করবেন?

BB-cream কিভাবে প্রয়োগ করবেন?

বর্তমানে, সমস্ত ব্র্যান্ড সব ধরনের ত্বকের জন্য নতুন ফর্মুলা এবং অনেক BB-cream নিয়ে এসেছে।

garnier vs ponds-bb-cream reviews

বিবি ক্রিম এক ধরনের বিউটি ক্রিম। এটি আপনার ত্বকে কোন ভারী দাগ লুকাবে না কিন্তু অনেক মেকআপ ছাড়াই আপনার ত্বককে একটি সুন্দর মসৃণ চেহারা দেবে। কারণ বিবি ক্রিম আপনার ত্বকে কাজ করার ক্ষমতা রাখে।

আর এই ক্রিমটি এসেছে বর্তমান সময়ের ব্যস্ত নারীদের সুবিধার জন্য যারা সত্যিই সারাক্ষণ ব্যস্ত থাকেন। আমি নিজেও এই BB ক্রিমের একজন বিশাল ভক্ত এবং যেকোনো কসমেটিক দোকানে আপনারা এটা পেয়ে যাবেন । আপনি যদি এখনও আপনার ত্বকের জন্য উপযুক্ত একটি BB-cream খুঁজে না পান তবে আপনি নীচে দেওয়া তথ্য থেকে জানতে পারেন।

BB-cream কিভাবে প্রয়োগ করবেন?

BB-cream কিভাবে প্রয়োগ করবেন?

bb-cream কি?

bb-creamনতুন কিছু নয়। BB-creamআপনার ত্বককে ময়েশ্চারাইজ করে, রক্ষা করে এবং নিরাময় করে।

ফাউন্ডেশন এবং ময়েশ্চারাইজার থেকে বিবি ক্রিম কীভাবে আলাদা?

ময়েশ্চারাইজার হল যা আপনার ত্বককে ময়শ্চারাইজ করে এবং আপনার ত্বককে ন্যূনতম স্তরের কভারেজ দেয় এবং ফাউন্ডেশন হল একটি বিশেষ আবরণ যা আপনার ত্বককে পিগমেন্টেশন দিয়ে ঢেকে দেয়। আর বিবি ক্রিম আপনাকে দেবে এসপিএফ, অ্যান্টিঅক্সিডেন্ট এবং অন্যান্য উপাদানের সংমিশ্রণ যাতে আপনার ত্বককে আপনার পছন্দ মতো সুন্দর দেখায়।

[ আরো পড়ুন : মাত্র ৩ দিনে ত্বক ফর্সা করুন ঘরোয়া উপায় ]

bb-cream আসলে – ব্লেমিস বাম

গত কয়েক বছরে এটি ফ্যাশন জগতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বিবি ক্রিম আপনার ত্বককে অতিরিক্ত সুরক্ষা দেবে যেমন এসপিএফ এবং অ্যান্টিঅক্সিডেন্ট। কিন্তু এটা নির্ভর করে আপনি কোন ব্র্যান্ড কিনছেন তার উপর। এটি ফাউন্ডেশনের চেয়ে হালকা কিন্তু ময়েশ্চারাইজারের চেয়ে ভারী।

একটি বিবি ক্রিমের উপাদানগুলি সিরামের মতোই কার্যকর, তবে আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে যে বিবি ক্রিমটিতে পর্যাপ্ত পরিমাণে সূর্যের সুরক্ষা রয়েছে।

গার্নিয়ার স্কিন ন্যাচারাল বিবি ক্রিম স্কিন প্রোটেক্টর রিভিউ